ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনভর বৃষ্টি শেষে বিকেলে রাজধানীতে যানজট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
দিনভর বৃষ্টি শেষে বিকেলে রাজধানীতে যানজট

ঢাকা: সকাল থেকে রাজধানীর বিভিন্ন থেমে থেমে বৃষ্টি হয়। এদিকে কর্মব্যস্তরা বিকেলে বাড়ি ফেরার জন্য অনেকটা ব্যস্ত হয়ে পড়েছেন।

এতেই নগরীতে বেড়ে গেছে যানজট। সবাই ব্যস্ত হয়ে পড়েছেন বাড়ি ফেরার তাগিদে।

বুধবার (২০ এপ্রিল) রাজধানীর পান্থপথ, কারওয়ান বাজার, ফার্মগেট, বাংলামোটর, বিজয় স্মরণী, জাহাঙ্গীর গেট, মহাখালী, বনানী, বাড্ডা, রামপুরা, উত্তরা এলাকায় যানবাহনের প্রচণ্ড চাপ দেখা যায়।

রাজধানীর রেডিসন মোড় থেকে বনানী ফ্লাইওভার হয়ে আর্মি স্টেডিয়াম থেকে বনানী কাকলী পর্যন্ত সড়কে তীব্র যানজট। এদিকে বনানী থেকে কামাল আতাতুর্ক হয়ে গুলশান-১ ও ২ এবং বাড্ডা গুলশান লিংক রোডের রয়েছে প্রচণ্ড যানজট। এদিকে বারিধারা, নতুনবাজার, রামপুরা, উত্তরা বিমানবন্দর, আব্দুল্লাহপুর এলাকায় রয়েছে যানজট।

কারওয়ান বাজার থেকে রওয়ানা হয়েছেন আজাদ আহমেদ। তিনি বলেন,  অফিস থেকে বের হয়ে বাসায় রওয়ানা হয়েছি। আজ হয়তো রাস্তায় ইফতার করতে হবে।

এদিকে, মোটরসাইকেল চালক মানিক সরকার বলেন, অন্যান্য দিনের তুলনায় অনেক বেশি যানজট। আবার দিনের বেশিরভাগ সময় বৃষ্টি হয়েছে। সব মিলিয়ে সড়কে তীব্র যানজট।

সড়কে বিভিন্ন স্থানে যাত্রী ও পথচারীরা যানজটের পড়ে আছেন। এতে অনেকটাই অতিষ্ঠ হয়ে পড়েছে নগরবাসী।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।