ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়া সন্দেহে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিলেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
পরকীয়া সন্দেহে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিলেন স্ত্রী

সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় অন্য নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক রয়েছে এমন সন্দেহে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় ওই গৃহবধূকে (২৩) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) ভোর রাতে জেলার পাটকেলঘাটা থানার ভারসা গ্রামে এ ঘটনা ঘটে।

ভিকটিম ব্যক্তি বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভিকটিমের বাবা জানান, ৭ বছর আগে তার ছেলের সঙ্গে একই থানার বকশিয়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের সঙ্গে বিয়ে হয়। বর্তমানে তাদের ঘরে ৪ বছরের একটি ছেলে সন্তান আছে। বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি লেগেই ছিল।

প্রতিবেশী আসলাম আলী জানান, ভিকটিমের পরিবারের বরাত দিয়ে জানান, ওই দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া হতো। স্বামীর ‘বিবাহ বহির্ভূত’ সম্পর্ক আছে- এমন সন্দেহের জেরে এমনটা হয়েছে বলে জানতে পেরেছি।

তিনি বলেন, শুনেছি দুই সপ্তাহ আগে স্বামী দ্বিতীয় বিয়ের হুমকি দেওয়ায় দু’জন পৃথকভাবে বসবাস করছিলেন। মঙ্গলবার রাতে স্বামীকে একসঙ্গে ঘুমানোর কথা বলে নিজে ঘরে ডেকে নেন স্ত্রী। এরপর রাতে স্বামী ঘুমিয়ে পড়লে ছুরি দিয়ে তার বিশেষ অঙ্গ কেটে দেন তিনি (স্ত্রী)। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ফয়সাল আহমেদ জানান, ভিকটিমের বিশেষ অঙ্গ ৭০ শতাংশ কেটে গেছে।

পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) বাবলুর রহমান খাঁন জানান, ঘটনার পর  অভিযুক্তকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গৃহবধূ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।   এ ঘটনায় ছেলের বাবা বাদী হয়ে থানায় একটি এজাহার দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।