ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৃহবধূর হাত-পা বেঁধে বাসায় লুটপাট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
গৃহবধূর হাত-পা বেঁধে বাসায় লুটপাট ছুরিকাঘাতে আহত গৃহবধূ

ঢাকা: রাজধানীর বংশালের মালিটোলায় এক গৃহবধূর হাত-পা বেঁধে তার বাসায় লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। নাসরিন জাহান বৃষ্টি (২০) নামে ওই গৃহবধূকে ছুরিকাঘাতও করেছে লুটপাটকারীরা।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে আহত অবস্থায় ওই গৃহবধূকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাসরিনের বড় ভাই মো. মাজহারুল ইসলাম বলেন, স্বামী-সন্তান নিয়ে মালিটোলার বাঁশপট্টিতে থাকেন নাসরিন। রোববার ইফতারের আগ মুহূর্তে দুর্বৃত্তরা তার বাসায় ঢুকে হাত-পা বেঁধে বাসার টাকা-পয়সা লুট করে। এ সময় তাকে ছুরিকাঘাতও করে।

তিনি বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আবার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। তবে আজ দুপুরে তাকে আবার ঢাকা মেডিক্যল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পেটে ছুরির দুটি আঘাত রয়েছে।

আহত নাসরিন জানান, রোববার ইফতারের আগ মুহূর্তে কয়েকজন বাসায় এসে ভাবি বলে ডেকে রুমের দরজা খুলতে বলেন। দরজা খুলে দিলে ৫ জন মিলে আমার হাত-পা বেঁধে ফেলেন, আর মুখ স্কসটেপ দিয়ে আটকে দেন। এরপর তারা বাসায় থাকা নগদ টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুট করে নেন। তাদের সবার মুখেই মাস্ক ছিল তাই কাউকেই চিনতে পারিনি।

নাসরিনের ফ্ল্যাটের একটি রুমে মোহাম্মদ আলী নামে একজন গাড়িচালক সাবলেটে ভাড়া থাকেন। তিনি এই ঘটনার সঙ্গে কোনোভাবে জড়িত থাকতে পারে বলে অভিযোগ করেছেন নাসরিনের স্বজনরা।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, পরিচিতদের কেউ এ ঘটনায় জড়িত থাকতে পারেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পাশের রুমে সাবলেট থাকা মোহাম্মদ আলী নামের ওই ব্যক্তির সঙ্গে তাদের বিবাদ চলছিল। গৃহবধূ লুটপাটের অভিযোগ করেছেন। কিছু খোয়া গেছে কিনা আমরা তদন্ত করে দেখছি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।