ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিখোঁজের চারদিন পর ইউপি সদস্য পুলিশ হেফাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
নিখোঁজের চারদিন পর ইউপি সদস্য পুলিশ হেফাজতে

হবিগঞ্জ: চারদিন নিখোঁজ থাকার পর হবিগঞ্জ সদর উপজেলার তিন নম্বর তেঘরিয়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের সদস্য মো. লিটন মিয়ার খোঁজ মিলেছে। তাকে ভৈরব থেকে হবিগঞ্জে এনেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় লিটন মিয়া আত্মগোপন করেন এবং পরবর্তীতে প্রতিপক্ষের বিরুদ্ধে অপহরণের দোষ চাপাতে চেয়েছিলেন তিনি।

জানা গেছে, লিটন মিয়া গত মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার (৮ এপ্রিল) দিবাগত রাতে তিনি ভৈরব থানায় গিয়ে একটি কল করতে চাইলে পুলিশ তাকে সেখানে আটকে রাখে। এরপর ওই রাতেই হবিগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল আমিন সেখানে গিয়ে লিটন মিয়াকে হবিগঞ্জে নিয়ে আসেন।

শনিবার (৯ এপ্রিল) রাত পৌনে ৯টায় ডিবি পুলিশের ওসি আল আমিন জানান, লিটন মিয়ার ভাষ্যে যথেষ্ট সন্দেহ রয়েছে। তাই তাকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

>>> আরও পড়ুন: হবিগঞ্জে দুইদিন ধরে নিখোঁজ ইউপি সদস্য

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।