ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমিকার ওপর রাগ করে যুবকের বিষপান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
প্রেমিকার ওপর রাগ করে যুবকের বিষপান

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলায় প্রেমিকার সঙ্গে কথা কাটাকাটির পর বিষপান করে আত্মহত্যা করেছেন বিপ্লব (৩৫) নামে এক যুবক।  শুক্রবার (৮ এপ্রিল) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

বিপ্লব বরগুনা সদর উপজেলার ১০ নম্বর ইউনিয়নের ধোলাইকান্দি গ্রামের চন্দ্র কান্তের ছেলে। এর আগে রাত ৮টার দিকে পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের পদ্মা গ্রামের ইন্দ্রজিতের বাড়ির উঠানে বিষপান করেন বিপ্লব।

জানা যায়, পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা গ্রামের ইন্দ্রজিতের মেয়ে বিপ্লবির (২২) সঙ্গে প্রেমঘটিত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় বিপ্লবের। একপর্যায়ে রাত ৮টার দিকে ইন্দ্রজিতের বাড়ির উঠানে বিষপান করেন বিপ্লব। পরে ইন্দ্রজিত অচেতন অবস্থায় বিপ্লবকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  খবর পেয়ে পাথরঘাটা থানা পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পাথরঘাটা থানা উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, মরদেহ সুরতহাল করা হয়েছে। শনিবার ময়নাতদন্তের বরগুনা মর্গে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।