ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাংনীতে নিখোঁজ কৃষক ৭ দিন পর অচেতন অবস্থায় উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
গাংনীতে নিখোঁজ কৃষক ৭ দিন পর অচেতন অবস্থায় উদ্ধার

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে নিখোঁজের ৭ দিন পর কৃষক আব্দুর রাজ্জাককে (৫৫) স্থানীয় একটি মাঠ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করেছেন স্থানীয়রা।

মঙ্গলবার (৫ এপ্রিল )দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে আড়পাড়া, কড়ইগাছি, সানঘাট গ্রামের ধোপাগাড়ির মাঠ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন বড় ভাই আনতাজ আলী।

ওই মাঠে পুকুরের পাহারাদার হিসেবে কর্মরত দুই ব্যক্তি। আড়পাড়া গ্রামের লিহাজ উদ্দীন ও ইলামদ্দীন তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের লোকজনকে খবর দিলে তারা এসে আব্দুর রাজ্জাককে উদ্ধার করে গাংনী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

নিখোঁজের সময়ে তার পকেটে থাকা ৭ হাজার ৬ শ টাকাও পাওয়া গেছে। তার জামার পকেটেই টাকাটা ছিল বলে জানিয়েছেন বড় ভাই আনতাজ আলী।

হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জামিরুল ইসলাম জানান, আব্দুর রাজ্জাককে ঘুমের ওষুধ জাতীয় কোনো কিছু খাইয়ে অচেতন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তাকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখনও তিনি অচেতন অবস্থায় আছেন। তার শরীরে কোনো দাগ বা আঘাঁতের চিহ্ন নেই।

গাংনী থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, কৃষক আব্দুর রাজ্জাককে স্থানীয়রা উদ্ধার করেছে বলে খবর পেয়েছি। পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। কী কারণে তিনি নিখোঁজ ছিলেন তা এখনই বলা যাচ্ছে না।

উল্লেখ্য, গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের আড়পাড়া গ্রামের মৃত মহসিন আলীর ছেলে কৃষক আব্দুর রাজ্জাক গত ৩১ মার্চ দিবাগত রাত আনুমানিক ১টার দিকে নিজ ঘরে ঘুমন্ত থাকা অবস্থায় নিখোঁজ হন। পরিবারের লোকজন আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাচ্ছিলেন না।

একই গ্রামের সমসের আলী নামে এক ব্যক্তির কাছে সাড়ে তিন লাখ টাকা পাওয়ার বিষয়ে আদালতের একটি মামলার বাদী এই আব্দুর রাজ্জাকের স্বাক্ষীর দিন ছিল গত ১ এপ্রিল। স্বাক্ষীর ধার্য দিনের আগের রাতেই নিখোঁজ হন তিনি।

বাংলাদেশ সময়: ০৭৩৯ ঘণ্টা, ৬ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।