ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিজ ঘরে মিলল কুয়েট শিক্ষার্থী অন্তুর ঝুলন্ত মরদেহ!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
নিজ ঘরে মিলল কুয়েট শিক্ষার্থী অন্তুর ঝুলন্ত মরদেহ! অন্তু রায়

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র অন্তু রায়ের (২১) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) সকালে খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠিয়েছে।

জানা যায়, অন্তু খুবই মেধাবী ছাত্র ছিলেন। তবে তার পরিবারে আর্থিক অনটন ছিল। পাশাপাশি কুয়েটের ড. এম এ রশিদ হলেও তার অনেক টাকা বকেয়া হয়ে গিয়েছিল। সোমবার অন্তু তার পরিবারের কাছে টাকা চায়। এ সময় তার মা তাকে ৩ হাজার টাকা দিয়েছিলেন। এরপর সোমবার সকালে তার বাবা দেবব্রত রায় ও তার মা মাঠে কাজ করতে যান। তার ছোট বোন বেলা ১১টার দিকে প্রাইভেট পড়ে এসে দেখেন ঘরের মধ্যে অন্তুর মরদেহ ঝুলছে।  

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান জানান, সকালে ছোট বোন অন্তুর মরদেহ দেখতে পায়। মাটির ঘরের বাঁশের আড়ার সঙ্গে কাপড় পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এলাকায় অন্তু ভদ্র ছেলে হিসেবেই পরিচিত।

এর আগে, ২০২১ সালের ১৭ নভেম্বর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) আর্কিটেকচার বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সুব্রত কুমার। মহানগরীর খানজাহান আলী থানাধীন মাত্তমডাঙ্গা এলাকায় তিনি আত্মহত্যা করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।