ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরিবারের সবাইকে বাথরু‌মে বেঁধে রে‌খে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
পরিবারের সবাইকে বাথরু‌মে বেঁধে রে‌খে ডাকাতি

বরিশাল: বরিশালে এক প‌রিবা‌রের সব সদস্যকে বাথরু‌মে বেঁধে রে‌খে লুটপাট চা‌লি‌য়ে‌ছে ডাকাত চক্র। ডাকাত‌দের মারধ‌রের আহত হ‌য়ে হাসপাতা‌লে ভ‌র্তি আছেন ওই পরিবারের দুই সদস্য।

শ‌নিবার (০২ এপ্রিল) ভোরে বরিশাল নগরের রুপাতলীর আদর্শ সড়ক এলাকায় এ ঘটনা ঘ‌টে। আহতরা হ‌লেন—আজিজ ম‌ল্লিক রা‌সেল ও তার স্ত্রী না‌সিমা আক্তার।

আজিজের বোন কা‌নিজ ফা‌তেমা ব‌লেন, ভোরের দি‌কে ৭/৮ জ‌নের এক‌টি ডাকাত দল বা‌ড়ির কে‌চি‌গেট ভে‌ঙে ধারা‌লো অস্ত্র নি‌য়ে ঘ‌রে প্রবেশ ক‌রে। এ সময় ওই ডাকাত দল আমার ভাই আজিজ ও তার স্ত্রী না‌সিমা‌কে মারধর ক‌রে। প‌রে আজিজ ও না‌সিমাসহ তা‌দের সন্তান লা‌মিয়া‌কে বেঁধে বাথরু‌মে আট‌কে রা‌খে। এরপর ডাকাতদল পু‌রো ঘরজু‌ড়ে তন্ন তন্ন ক‌রে লুটপাট চালায়। তারা তিন ভ‌রি স্বর্ণালঙ্কার, নগদ ৫ হাজার টাকাসহ আরও অনেক মালামাল লুট ক‌রে নি‌য়ে যায়। এক পর্যা‌য়ে আমার ভাই‌য়ের চিৎকা‌রে আশপাশের লোক এসে তা‌দের উদ্ধার ক‌রে।

তি‌নি ব‌লেন, আজিজ ও না‌সিমাকে রক্তাক্ত অবস্থায় ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লের সার্জারি ওয়া‌র্ডে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। তারা চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন।

ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম ব‌লেন, ঘটনা শু‌নেই ঘটনাস্থ‌লে ফোর্স পাঠা‌নো হ‌য়ে‌ছে। বিষয়‌টি নি‌য়ে তদন্ত চলার পাশাপা‌শি জ‌ড়িত‌দের গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

বাংলা‌দেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।