ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

চা খাওয়াকে কেন্দ্র করে ঢাকা কলেজের সামনে সংঘর্ষ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
চা খাওয়াকে কেন্দ্র করে ঢাকা কলেজের সামনে সংঘর্ষ!

ঢাকা: রাজধানী ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের ছাত্রদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। পুলিশ বলছে চা খাওয়াকে কেন্দ্র করে দুই কলেজের ছাত্রদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইয়ুমকে জানান, ছাত্রদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে এখনো থানায় কেউ মামলা করতে আসেনি।

তিনি আরো জানান, চা খাওয়াকে কেন্দ্র করে বুধবার দিনগত রাতে ছাত্রদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে দুই কলেজের শিক্ষকরা এই বিষয় নিয়ে রাতে আলোচনা করেন। পরিস্থিতি বুধবার রাতেই স্বাভাবিক হয়ে যায়।

এদিকে বুধবার রাতে ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা কলেজের সামনে সড়কে যান চলাচল একসাইডে বন্ধ থাকে। চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়।

পরে এই সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন ছাত্র আহত হয়ে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  

ঘটনাস্থল থেকে এক ব্যক্তি জানান, সংঘর্ষের কারণে এক পাশের রাস্তায় যানচলাচল বন্ধ হয়ে যায়। অন্যপাশের রাস্তা স্বাভাবিক থাকলেও চারপাশে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।