ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলারোয়ায় ড্রেন থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
কলারোয়ায় ড্রেন থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় একটি কুল বাগানের ড্রেন থেকে সাচিতা হোসেন সেঁজুতি নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাস্টারপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সাচিতা হোসেন সেঁজুতি জালালাবাদ গ্রামের কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে। সে কলারোয়া পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

মেয়েটির বাবা সোহরাব হোসেন পলাশ বলেন, রোববার সেঁজুতি স্কুলে গিয়েছিল। তারপর আর বাড়ি ফেরেনি। সারাদিন তাকে না পেয়ে রাতে কলারোয়া থানায় জিডি করা হয়।

তিনি আরও বলেন, আমার মেয়ের সঙ্গে প্রতিবেশী আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের এক বছর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ে। এ নিয়ে সালিশ-বিচারও হয়েছে। আমি তাদের এ সম্পর্ক মেনে নেইনি। ধারণা করছি, আব্দুর রহমান আমাকে শিক্ষা দিতে মেয়েকে হত্যা করেছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দীন মৃধা জানান, তার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার আলামত মিলেছে। ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। মেয়েটির মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার হত্যাকারীদের ধরতে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।