ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ওডিসিএস’র প্রথম কার্যকরী পরিষদের পরিচিতি সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
ওডিসিএস’র প্রথম কার্যকরী পরিষদের পরিচিতি সভা

রাজধানী ঢাকার একটি রেস্তোরাঁয় ওল্ড ঢাকা কলেক্টরস সোসাইটি’র (ওডিসিএস) প্রথম কার্যকরী পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওডিসিএস’র সভাপতি বিশিষ্ট সংগ্রাহক সামসুল আলম।

সভাপতির বক্তব্যে তিনি ওডিসিএস গঠনের প্রেক্ষাপট ও ভবিষ্যৎ কর্মপন্থার ওপর আলোকপাত করেন। বক্তব্যে তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে ওডিসিএস’র প্রথম কার্যকারী পরিষদকে পরিচয় করিয়ে দেওয়া হয়। দেশের বরেণ্য সংগ্রাহক ও সংগ্রহভিত্তিক সংগঠনগুলোর নেতৃবৃন্দের অংশগ্রহণে সভাটি অত্যন্ত প্রাণবন্ত হয়ে ওঠে। ওডিসিএসকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ফিলাটেলিস্ট’স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি লস্কর ইফতেখার হোসেন, ফিলাটেলিক সোসাইটি অব বাংলাদেশের সভাপতি মুহাম্মদ আকবর হোসাইন এবং বাংলাদেশ ফিলাটেলিক ফেডারেশনের সভাপতি প্রফেসর ড. কাজী শরিফুল আলম।
বক্তারা ওসিসিএস’র উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। বিশেষ আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘটে।
ওডিসিএস’র প্রথম কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- সভাপতি সামসুল আলম, সিনিয়র সহ-সভাপতি এস এম রফিকুল ইসলাম, সহ-সভাপতি শেখ আবু জাফর জুয়েল, সহ-সভাপতি মো. মেসবাহ উদ্দীন, সাধারণ সম্পাদক এস এম রাকিবুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জুবায়ের রহমান, সাংগঠনিক সম্পাদক মো. মাহবুব রহমান, কোষাধ্যক্ষ মো. আসাদুজ্জামান, জনসংযোগ সম্পাদক আসিফ আহমেদ মানসুর, সংস্কৃতি ও প্রদর্শনী বিষয়ক সম্পাদক এ এইচ এম ফয়জুর রহমান, দপ্তর সম্পাদক মো. আশিকুর রহমান।
নির্বাহী সদস্যরা হলেন- রায়হান আহমেদ, মো. জাহিদ হোসেন, জারিফ আহমেদ এ এইচ, মাসুদুর রহমান মান্না, মো. আল আসিফ আবেদীন ও মো. তৌফিকুর রহমান খান সাব্বির।

উল্লেখ্য, ঢাকা ভিত্তিক শৌখিন সংগ্রাহকদের পারস্পরিক সহযোগিতা ও সংগ্রহ সংক্রান্ত জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময়ের প্ল্যাটফর্ম হিসেবে ওডিসিএস’র পথচলা শুরু হয় চলতি বছরের ১ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ০১২১  ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।