ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় শ্রীবরদীতে নিহত ১

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
জমি নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় শ্রীবরদীতে নিহত ১ প্রতীকী ছবি

শেরপুর: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শেরপুরের শ্রীবরদীতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শেখবর আলী (৪৫) নামে একজন নিহত ও দু’জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে।

 

বুধবার (২৩ মার্চ) বিকেল ৫টার দিকে ওই উপজেলার রানীশিমুল ইউনিয়নের হালুহাটি গ্রামে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত শরাফত আলীর ছেলে জাকির হোসেন জিকোর সঙ্গে মোফাজ্জল হোসেনের ছেলে শেখবর আলীর জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে মঙ্গলবার (২২ মার্চ) প্রতিপক্ষ জাকিরসহ কয়েকজনের নামে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন শেখবর আলী। মঙ্গলবার থানার একজন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শনে যান। এদিকে প্রতিপক্ষ জাকিরসহ চার-পাঁচজন অতর্কিতভাবে ধারালো অস্ত্র, লাঠিসোটা নিয়ে শেখবর আলীর ওপর হামলা করে এবং তার গলা ও মাথায় অস্ত্রের আঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। আহত হন তার ছোট ভাই মাহফুজ ও প্রতিবেশী শরাফত।  

খবর পেয়ে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে জাজ মিয়াসহ দু’জনকে আটক ও নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহত শেখবর আলীর মা মাহফুজার বেগম বলেন, ‘আমরা ঢাহা থাহি। এল্লাডা জমি। ওই হানে গাছ লাগাইছি। এই গাছ ওরা কাইটা নিয়া গেছে। আমার পোলা বাধা দেয়। ওরা দাউ দিয়া কুপাইয়া আমার পোলাডারে মারছে’।  

নিহতের ছোট ভাই মাহফুজ বলেন, আমগোর ওপর অতর্কিতভাবে হামলা করা হয়েছে। আমার ভাইরে মাইরা ফালাইছে। আমারেও মারছে। আমরা এর বিচার চাই। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।  

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান,  এ ঘটনায় দোষীদের আটকের অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।