ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যমুনায় নিখোঁজের তিনদিন পর মিলল স্কুলছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
যমুনায় নিখোঁজের তিনদিন পর মিলল স্কুলছাত্রের মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার তিনদিন পর স্কুলছাত্র সকাল সূত্রধরের (১৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।  

রোববার (২০ মার্চ) সন্ধ্যায় যমুনা নদীর শহররক্ষা বাঁধের রাসেল পার্ক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সকাল শহরের এসবি ফজলুল হক রোডের গোশালার বিপ্লব সূত্রধরের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।  

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান টনি এ তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে সকালের মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।  

এর আগে শুক্রবার (১৮ মার্চ) বিকেলে গোশালা মহল্লার আট স্কুলছাত্র হোলি উৎসব উপলক্ষে আবির খেলা শেষে নৌকা নিয়ে যমুনার চরে গিয়ে নদীতে গোসলে নামে। একপর্যায়ে সাঁতার না জানায় চারজন ডুবে যায়। এদের মধ্যে স্থানীয়রা বিশাল ও প্রান্ত নামে দুজনকে উদ্ধার করে। সকাল সূত্রধর ও সঞ্জীব কর্মকার নিখোঁজ ছিল। ওইদিন সন্ধ্যায় রাজশাহী থেকে আসা ডুবুরি দলের সদস্যরা পৌর এলাকার শহীদ শেখ রাসেল শিশুপার্কের সামনে যমুনা নদীর তলদেশ থেকে সঞ্জীব কর্মকারের  মরদেহটি উদ্ধার করলেও নিখোঁজ ছিল সকাল।  

রোববার (২০ মার্চ) সকালে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযানে নেমেও সকালের সন্ধান পায়নি ডুবুরিরা। দুপুরের দিকে অভিযান শেষ করে ডুবুরিরা চলে যায়। সন্ধ্যায় সকালের মরদেহ নদীতে ভেসে ওঠে।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।