ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিষখালী নদীতে গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
বিষখালী নদীতে গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদীর লালদিয়া এলাকায় ঘুরতে এসে  সূর্য ঘোষ (১৩) নামে সপ্তম শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।  

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সূর্য বরগুনার সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী এবং বরগুনা সদরে ৯ নম্বর ওয়ার্ড কলেজ সড়ক এলাকার পিযুষ ঘোষের ছেলে।

সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের অধ্যাপক প্রতাপ চন্দ্র বাংলানিউজকে জানান, সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে বাৎসরিক বনভোজনে ৬৫ সদস্যের একটি দল লঞ্চে বরগুনা থেকে পাথরঘাটার হরিনঘাটা ইকোপার্ক সংলগ্ন লালদিয়া নদির মোহনায় একটি চরে অবস্থান করে। দুপুরে অনেকেই চরের পাশে নদীতে গোসল করতে নামে। কিছুক্ষণ পর অনেকেই গোসল করে ফিরে এলেও সূর্য ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু হয়।

এ বিষয়ে পাথরঘাটা থানায় মৌখিকভাবে জানানো হলে তাৎক্ষণিক পুলিশ, ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযানে নামে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় কুমার বাংলানিউজকে বলেন, এক শিক্ষার্থী নিখোঁজের খবর শোনার সঙ্গে সঙ্গেই পুলিশ, ফায়ার সার্ভিস ও বনবিভাগের সদস্যদের অভিযান অব্যহত রয়েছে।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন টিম লিডার আবু জাফর বলেন, আমাদের অভিযান শুরু হয়েছে। বরিশালের ডুবুরি দলকে জানানো হয়েছে। শুক্রবার (১১ মার্চ) সকালে ডুবুরি দল আসবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।