ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
কাশিয়ানীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে রবিউল শেখ (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরের দিকে উপজেলার চরপদ্মবিলা গ্রামের একটি বাঁশ ঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রবিউল ওই গ্রামের মালেক শেখ ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

নিহতের স্ত্রী শ্যামলী বেগম জানান, বুধবার (৯ মার্চ) সন্ধ্যার দিকে রবিউলকে তার খালাতো ভাই একই উপজেলার বাঘিয়া গ্রামের কোবাদ শেখ ডেকে নিয়ে যান। তাদের মধ্যে একটি হত্যা মামলা চলছিল। মামলাটি মিমাংসার কথাও হচ্ছিল। কোবাদের ভাই শহিদ শেখের হত্যা মামলায় তার স্বামী রবিউল প্রধান আসামি ছিলেন।  

রবিউলের ভাই মনির শেখ বলেন, ২০২০ সালে আমার খালাতো ভাই কোবাদের আপন ভাই শহিদ নিহত হন। কিন্তু সেই ঘটনায় দায়ের করা মামলায় ভাই রবিউলকে প্রধান আসামি করা হয়। এ ঘটনায় আমাকেও আসামি করা হয়। মামলাটি আদালতে বিচারাধীন। এই মামলার মিমাংশার বিষয়ে কথা বলার জন্য বুধবার রবিউলকে ডেকে নিয়ে যাওয়া হয়। তবে এরপর থেকে নিখোঁজ ছিলেন রবিউল। বৃহস্পতিবার সকালে চরপদ্মবিলা গ্রামে একটি বাঁশ ঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদ রায়হান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য রবিউলের মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।