ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরি করে পালানোর সময় দুর্ঘটনায় গরু চোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
চুরি করে পালানোর সময় দুর্ঘটনায় গরু চোরের মৃত্যু ফাইল ফটো

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের সুলতান নগর এলাকায় একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মো. নাছির (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১০ মার্চ) ভোর ৪টার দিকে ওই এলাকার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাছিরের বাড়ি চট্টগ্রামের বাঁশখালি এলাকায়। আহতরা হলেন- বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের জামাল উদ্দিনের ছেলে রুবেল (২০) ও হাতিয়ার পশ্চিম বড়দেইল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রাহাত (২২)।

আহতরা ও পুলিশের দেওয়া তথ্যমতে, উপজেলার পরিষ্কার বাজার এলাকার ছেরাজুল ও সেলিমের বাড়ি থেকে ৪টি গরু চুরি করে চোরদল পিকআপভ্যানে করে সোনাপুর-চেয়ারম্যানঘাট হয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের গাড়িটি সুলতান নগর এলাকায় পৌঁছালে গাড়ির একটি চাকা লিকেজ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে গাড়ি চাপায় নাছির ও একটি গরু ঘটনাস্থলে মারা যায়। আহতদের আটক করে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে তিনটি গরু উদ্ধার করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি ও আটকরা আন্তঃজেলা গরু চোর দলের সদস্য। আটকদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।