ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উলিপুরে মৌমা‌ছির আক্রমণে ৩২ কবুতরের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
উলিপুরে মৌমা‌ছির আক্রমণে ৩২ কবুতরের মৃত্যু

কুড়িগ্রাম: কু‌ড়িগ্রামের উ‌লিপু‌র উপজেলায় মৌমা‌ছির আক্রমণে ৩২টি কবুতরের মৃত্যু হয়েছে। এ সময় ৩ ব্যক্তিসহ ৬টি গরু ও ২টি ছাগল আহত হয়েছে।

বুধবার (৯ মার্চ) দুপুরে উপজেলার তবকপুর ইউ‌নিয়‌নের ফারা‌জিপাড়া গ্রামের রাধানাথ বর্মণ (৫৫) নামে এক ইউ‌পি সদস্যে বা‌ড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ওই ইউপি সদস্য, তার স্ত্রী পূ‌র্ণিমা রা‌নি (৫০) এবং বৃদ্ধ মা সু‌রবালা (৭০) মারাত্মকভাবে আহত হ‌য়।

তবকপুর ইউ‌নিয়‌নের ইউপি সদস্য রাধানাথ বর্মণ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বা‌ড়ির উঠানে একটি আম গাছের মগডালে বেশ বড় এক‌টি মৌচাক ছিল। বুধবার দুপুরে ওই মৌচাকে কয়েক‌টি বাজপা‌খি হানা দিলে মৌমা‌ছিগু‌লো দিগ্বিদিক ছোটাছু‌টি শুরু করে।

এ সময় মৌমাছির আক্রমণে তার বাড়ির ৩২টি কবুতর মারা যায়। এছাড়াও হুল ফু‌টিয়ে ৬টি গরু, ২টি ছাগলও আহত হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে খবর পে‌য়ে উলিপুর থানা পু‌লিশ এবং স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা আক্রান্ত বাড়ি প‌রিদর্শন করেন।

বাংলাদশে সময়: ২৩৩৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।