ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে জুম ঘরে মিললো নারীর গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
বান্দরবানে জুম ঘরে মিললো নারীর গলাকাটা মরদেহ

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নে চুই রং মা মারমা (৪০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ মার্চ) দিবাগত রাতে উপজেলার নোয়াপতং ইউনিয়নের মহিলা কারবারি পাড়া এলাকার একটি জুম ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি ওই এলাকার থুইসাপ্রু মারমার স্ত্রী।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কারবারি পাড়া সংলগ্ন পাহাড়ে জুমের কাজ করার জন্য বাড়ি থেকে বের হন চুই রং মা মারমা। সন্ধ্যায় বাসায় না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন, পরে রাত ১২টার দিকে পাহাড়ের জুম ঘরে গলাকাটা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নারীর মরদেহ উদ্ধার করে।

নিহত চুই রং মা মারমার ছেলে উশৈচিং মারমা জানান, পাহাড়ে জুমের কাজ করার জন্য বাড়ি থেকে বের হয়ে আমার মাকে না পেয়ে আমরা চিন্তিত ছিলাম। পরে রাতে পাহাড়ের একটি জুম ঘরে তার মরদেহ উদ্ধার করি।

তিনি আরো বলেন, স্থানীয় কয়েকজন ব্যক্তির সঙ্গে আমাদের হলুদের বাগান লাগানো নিয়ে ঝগড়া ছিল। সম্ভবত তারাই আমার মাকে ধর্ষণ করে হত্যা করেছে।  

তিনি আরো জানান, এ ঘটনায় আমি ৪ জনকে আসামি করে রোয়াংছড়ি থানায় একটি অভিযোগ দিয়েছি। আশা করছি পুলিশ তাদের দ্রুত খুঁজে বের করে গ্রেফতার করে সর্বোচ্চ সাজা নিশ্চিত করবে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বলেন, ময়নাতদন্তের জন্য নিহত চুই রং মা মারমা মরদেহ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তবে এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।