ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে ধানক্ষেতে নারীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
কোম্পানীগঞ্জে ধানক্ষেতে নারীর মরদেহ 

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নানার বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে শাহনাজ পারভীন প্রিয়তা (২৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ইয়াছিন মোল্লা বাড়ির পিছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর উদ্ধার করা হয়।

নিহত শাহাজান পারভীন প্রিয়তা কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভূঞারহাট বাজার এলাকার নুর নবীর মেয়ে।

স্থানীয়রা জানায়, স্থানীয় কয়েকজন যুবক সকাল ১০টার দিকে বাড়ির পাশের ধানক্ষেতে ক্রিকেট খেলতে খেলে ওই নারীর মরদেহ ক্ষেতে পড়ে থাকতে দেখে। এরপর খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে এসে পুলিশে খবর দেয়।

কোম্পানীঞ্জ থানার উপ-পুলিশ (এসআই) পরিদর্শক রতন মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত নারীর মুখে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার শরীরের আরো আঘাতের চিহ্ন থাকতে পারে। নারী পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসেছে। তাদের থেকে এ বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে। ভিকটিম বসুরহাট বাজারের একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করতো। নিহতের মা খবর পেয়ে ঘটনাস্থলে আসছে। তারপর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।
 
বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।