ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফিলিং স্টেশনে ডাকাতি, সাড়ে ১২ লাখ টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
ফিলিং স্টেশনে ডাকাতি, সাড়ে ১২ লাখ টাকা লুট

বরগুনা: বরগুনার আমতলী উপজেলায় ফিলিং স্টেশনের আলমিরা ভেঙে নগদ সাড়ে ১২ লাখ টাকা লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় বাধা দিতে গিয়ে মো. ইদ্রিস আলী (৪০) নামে এক মিটারম্যান আহত হয়েছেন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে আমতলী-কলাপাড়া আঞ্চলিক মহাসড়কের ছুড়িকাটা এলাকায় সৈকত ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

ফিলিং স্টেশনের ম্যানেজার আনোয়ার হোসেনকে জিম্মি করে স্টিলের আলমিরা ভেঙে নগদ ১২ লাখ ৫৯ হাজার নগদ টাকা লুট করে নিয়ে দ্রত স্থান ত্যাগ করেন। ওই ঘটনায় বাধা দিতে গিয়ে আহত মিটারম্যান ইদ্রিস আলীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রোববার দুপুরে সৈকত ফিলিং স্টেশনের মালিক মো. মিজানুর রহমান শিপন তালুকদার বাদী হয়ে অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে আমতলী থানায় একটি মামলা দায়ের করা করেছেন।

সৈকত ফিলিং স্টেশনের ম্যানেজার মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, রাত অনুমানিক আড়াইটার দিকে ৫-৬ জনের ডাকাত দল মিটারম্যান ইদ্রিস আলীকে আহত করে ফিলিং স্টেশনের অফিস রুমের কলাপসিপল গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে।

সৈকত ফিলিং স্টেশনের মালিক মিজানুর রহমান শিপন তালুকদার বলেন, রোববার গভীর রাতে ডাকাত দল দেশিও অস্ত্রের মুখে আমার মিটারম্যানকে আহত করে এবং অফিস রুমের আলমিরা ভেঙে গত দুই দিনের (শুক্রবার ও শনিবার) পাম্পের তৈল ও এলপি গ্যাস বিক্রির ১২ লাখ ৫৯ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।  

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুচ আলী ফকির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় দস্যুতা আইনে অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।