ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে অগ্নিকাণ্ড: দগ্ধ মাকে একা করে না ফেরার দেশে ছেলে জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
আশুগঞ্জে অগ্নিকাণ্ড: দগ্ধ মাকে একা করে না ফেরার দেশে ছেলে জয়

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অগ্নিকাণ্ডে শিশু জুবায়ের ও তার বাবা মকবুলের মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেল বড় ছেলে জয় (১২)। এছাড়া মকবুলের স্ত্রী রেখা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

 

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় জয়ের মৃত্যু হয়। নিহতের চাচাতো ভাই মমিনুল ইসলাম জয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, অগ্নিদগ্ধ হওয়ার পর রাতেই মকবুলের ছোট ছেলে জুবায়ের মারা যায়। পাশাপাশি রাতেই মকবুল হোসেন ও তার পরিবারের আরও দুই সদস্যকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে মকবুল হোসেন মারা যান। এরপর রোববার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মকবুলের বড় ছেলে জয় মারা যায়। এর আগে, মকবুলের স্ত্রীর গর্ভে থাকা সন্তানও মারা যান।

এরআগে, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টার দিকে উপজেলা সদরের শরীয়তনগর এলাকায় একটি বহুতল ভবনে আগুনের ঘটনা ঘটে। এসময় নিহত মকবুল হোসেনের ছেলে জুবায়ের (৬) অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। এ ঘটনায় মকবুল হোসেন (৪০) ও তার স্ত্রী রেখা বেগম (৩২) এবং তাদের আরেক ছেলে জয় (১২) ও ভবনের বাসিন্দা জামিয়া রহমানসহ ১০ দগ্ধ হন। তারা মুমুর্ষু অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হাসপাতালে ও ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।