ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাটখিলে নারী ধর্ষণ ও ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
চাটখিলে নারী ধর্ষণ ও ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার অভিযুক্ত যুবলীগ নেতা মো. ফুয়াদ আল মতিন

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে নেশাদ্রব্য খাইয়ে এক গৃহবধূকে (২৩) ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা মো. ফুয়াদ আল মতিনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

তাকে নিয়ে নোয়াখালীর উদ্দেশে যাত্রা করেছে পিবিআই।

পিবিআই নোয়াখালী কার্যালয়ের পুলিশ পরিদর্শক সুভাস চন্দ্র পাল বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, সোমবার দুপুরে অভিযান চালিয়ে প্রযুক্তি ব্যবহার করে কুমিল্লা শহর থেকে ফুয়াদকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এ বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। বিস্তারিত সংবাদ সম্মেলনে জানানো হবে।  

এর আগে, রোববার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাতে নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে চাটখিল থানায় ফুয়াদসহ দু’জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগের একাংশের সাধারণ সম্পাদক ফুয়াদ আল মতিন ও সহযোগীকে আসামি করা হয়। মামলা নথিভুক্ত হওয়ার পরপরই পিবিআই নোয়াখালী কার্যালয়কে মামলাটি হস্তান্তর করা হয়।  

অভিযুক্ত মো. ফুয়াদ আল মতিন (৩০) চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগের একাংশের সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আবু তারাব গ্রামের মতিন প্রফেসর বাড়ির মতিন প্রফেসরের ছেলে।

ভুক্তভোগীর অভিযোগ ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী আগে ঢাকায় বসবাস করতেন। কিছু দিন আগে তিনি গ্রামে ফিরে আসেন। এরপর তিনি একটি চাকরির খোঁজ করেন। যুবলীগ নেতা ফুয়াদ তাকে চাকরি দেওয়ার প্রলোভন দেখান। একপর্যায়ে রোববার সকাল সাড়ে ১০টার দিকে ফুয়াদ চাকরির ইন্টারভিউ দিতে ডেকে নিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তাকে অচেতন করে ধর্ষণ করেন। ওই সময় ফুয়াদের আরেক সহযোগী ধর্ষণের ভিডিও মুঠোফোনে ধারণ করেন। শেষে তিনিও ধর্ষণের চেষ্টা চালান। একই সঙ্গে তারা বিষয়টি কাউকে জানালে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দেন।  

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।