ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল মাজেদুলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল মাজেদুলের

দিনাজপুর: দিনাজপুরে মেয়ে ও জামাইকে একতা এক্সপ্রেসে তুলে দিয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে মাজেদুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।



এর আগে, রোববার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় দিনাজপুর রেলস্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মের পূর্ব-প্রান্তে এ দুর্ঘটনা ঘটে।  

রেলওয়ে কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ঢাকাগামী দিনাজপুর রেলস্টেশনে এলে মেয়ে ও জামাইকে ট্রেনে তুলে দিয়ে বগির ভেতরে কথা বলছিলেন মাজেদুল। পরে ট্রেন ছেড়ে দেয়। এসময় চলন্ত ট্রেন থেকে তাড়াহুড়ো করে উল্টো দিকে নামতে গিয়ে পা ফসকে প্ল্যাটফর্ম থেকে নিচে রেললাইনে পড়ে যান তিনি। এতে তার পা দুটো বিচ্ছিন্ন হয়ে যায়। পরে মাজেদুলকে গুরুতর আহতাবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। আজ ভোরে তিনি হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।