ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

জুরাইনে চালককে ছুরিকাঘাত করে রিকশা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
জুরাইনে চালককে ছুরিকাঘাত করে রিকশা ছিনতাই প্রতীকী

ঢাকা: রাজধানীর জুরাইন বউবাজার এলাকায় ছুরিকাঘাত করে রাকিব হাওলাদার (২৩) নামে একজনের ব্যাটারিচালিত রিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

তিনি জানান, শনিবার দিবাগত রাত ৩টার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন আহত ব্যক্তি। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তার বন্ধুরা।

আহত রাকিব জানান, তিনি জুরাইনের নোয়াখালি পট্টির একটি মেসে থাকেন। এবং ব্যাটারিচালিত রিকশা চালায়। রাতে রিকশা নিয়ে জুরাইনের বউবাজার এলাকায় গেলে তিন ছিনতাইকারী তার রিকশার গতি রোধ করে। তারা টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তার বুকে কয়েকটি ছুরিকাঘাত করে।

রাকিব আরও জানান, ছিনতাইকারীরা তার কাছে থাকা পনেরশো টাকা, একটি মোবাইল ও রিকশাটি নিয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে একটি ফার্মেসিতে চিকিৎসা নিয়ে মেসে চলে আসেন তিনি।

রাকিবের বন্ধু শুভ জানান, সকালে খবর পাই রাকিব ছিনতাইকারীর কবলে পড়েছিল। পড়ে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসি। ছিনতাইকারীরা রাকিবকে ছুরিকাঘাত করে তার রিকশা ও টাকা-পয়সা নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।