ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদা দাবি করায় স্ট্রোক করে বাবার মৃত্যু, মেয়ের প্রতিবাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
চাঁদা দাবি করায় স্ট্রোক করে বাবার মৃত্যু, মেয়ের প্রতিবাদ মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের মানববন্ধন

সাভার (ঢাকা): গাজীপুরের কাশিমপুরে জমি দখল করে সন্ত্রাসীরা চাঁদা দাবি করায় স্ট্রোক করে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ এনেছেন তার মেয়ে রাশিদা আক্তার।

শনিবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে কাশিমপুরের লফিতপুরের ২ নম্বর ওয়ার্ড এলাকায় সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন রাশিদা আক্তার ও তার পরিবারের সদস্যরা।

রাশিদা আক্তার বলেন, ২০১৬ সালে ডালাস সিটির ২৪ নম্বর প্লটটি ক্রয় সূত্রে দীর্ঘদিন যাবত ভোগদখল করছিল আমার পরিবার। ২০১৯ সালের ২৪ জানুয়ারি রাতে স্থানীয় কিছু ব্যক্তির যোগশাজশে হামিদ দেওয়ানসহ অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী প্লটটি দখল করে নেয়।

পর দিন ২৫ জানুয়ারি সকাল ১০টার দিকে প্লটটির কাছে গেলে হামিদ দেওয়ানসহ অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায় ও আমাকে বেধড়ক মারধর করে। প্রাণনাশের হুমকি দিয়ে এলাকা থেকে তাড়িয়ে দেয়। পরে আমি এ বিষয়ে মামলা করি এবং আমার পক্ষে রায় পাই।

তিনি আরও বলেন, রায়ের কপি নিয়ে আমি জমির কাছে গেলে তারা আবারও আমাকে ভয়ভীতি দেখান এবং মোটা অংকের চাঁদা দাবি করেন। চাঁদাবাজদের ভয়ভীতিতে আমার বাবা স্ট্রোক করে মারা যান। আমি আমার কষ্টার্জিত অর্থে কেনা প্লটটি ফিরে পেতে চাই এবং বাবার মৃত্যুর ঘটনায় জড়িত চাঁদাবাজদের শাস্তি চাই।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এসএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।