ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বিশিষ্টজনদের সম্মাননা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বিশিষ্টজনদের সম্মাননা বিজয়ের সুবর্ণজয়ন্তীতে বিশিষ্টজনদের সম্মাননা।

রাজশাহী: বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজশাহীতে ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্টজনদের আনুষ্ঠানিকভাবে সম্মাননা জানানো হয়েছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী মহানগরীর নিউমার্কেট এলাকার একটি রেস্তোরাঁয় রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের পক্ষ থেকে ৩৬ জনকে এই সম্মাননা জানানো হয়।

সংগঠনের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ভাষা সৈনিক মোশাররফ হোসেন আখুঞ্জি। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা হামিদুল হক, বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মতিন। অনুষ্ঠানে তাদেরও সম্মাননা জানানো হয়।

এরপর ভাষা সৈনিক মোশাররফ হোসেন আখুঞ্জি অন্যদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এছাড়া সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী, দৈনিক সোনার দেশ'র ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, স্বেচ্ছাসেবী সংগঠন শহিদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামাণিক দেবু, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু ও আইনজীবী এন্তাজুল হক বাবুকে সম্মাননা জানানো হয়।

সম্মাননাপ্রাপ্তদের মধ্যে বিশিষ্ট শিক্ষাবিদ ও নারী বীর মুক্তিযোদ্ধা বুলবুল রানী ঘোষ, বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মাহমুদ হাসান সিরাজী, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসান খন্দকার প্রমুখ অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।