ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিংড়ায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
সিংড়ায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪ 

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় একটি পিকআপভ্যান থেকে ১০ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক পরিবহনের পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে।

 

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-ই-আলম সিদ্দিকী।  

গ্রেফতাররা হলেন- সিংড়া উপজেলার সরকারপাড়ার মোজাম্মেল হকের ছেলে সবুজ আলী (২৪), মৃত আসকান আলীর ছেলে মুন্নাফ আলী (৩৮), সিংড়া পৌর পাড়ার উকিল উদ্দিনের ছেলে বকুল হেসেন (৩৮) ও উত্তর দমদমার মৃত মেঘা চন্দ্র দাসের ছেলে ভাদু চন্দ্র দাস (৫২)।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে সিংড়ার দমদমা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  

ওসি নুর-ই-আলম সিদ্দিকী জানান, আটকরা সবাই মাদক ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। তারা গাঁজাগুলো নিজ এলাকায় বিক্রির উদ্দেশে একটি পিকআপভ্যানে করে লালমনিরহাট এলাকা থেকে নিয়ে আসছিল। গোপন সংবাদের পেয়ে সিংড়া দমদমা এলাকায় অভিযান চালিয়ে পিকআপভ্যান থেকে ১০ কেজি গাঁজাসহ ওই চারজনকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় এ মাদক পরিবহন করা পিকআপভ্যানটিও (ঢাকা মেট্রো- ন ১৭-৩৫২৯)।  

এ ঘটনায় গ্রেফতার চারজনের নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।