ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রামেক সন্ধানীর দায়িত্বে অভিজিৎ-কাওছার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
রামেক সন্ধানীর দায়িত্বে অভিজিৎ-কাওছার

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) সেবামূলক সংগঠন সন্ধানীর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে অভিজিৎ বাগচীকে সভাপতি ও কাওছার আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও কমিটিতে নিশীথ কুমার মন্ডলকে কেন্দ্রীয় প্রতিনিধি, অমৃতা মজুমদারকে সহ-সভাপতি ও নওশীন জাহানকে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সন্ধানী পূর্ববর্তী সেশনের সভাপতি নিশীথ কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক রুহুল আমিন জানান, এরই মধ্যে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

তারা জানান স্বাধীনতা পদকপ্রাপ্ত সংগঠনটি দীর্ঘ কয়েক বছর থেকে হাসপাতালে মুমূর্ষু রোগীদের বিনামূল্যে রক্ত সরবরাহ, রক্তের গ্রুপ নির্ণয় করে আসছে।

এছাড়াও অসহায় রোগীদের বিনামূল্যে ওষুধ সরবরাহ, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে রাজশাহী মেডিক্যাল কলেজের সেবামূলক এই সংগঠনটি।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।