ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ল্যাপটপ ছিনতাই, দৌড়ে ছিনতাইকারীদের ধরলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
ল্যাপটপ ছিনতাই, দৌড়ে ছিনতাইকারীদের ধরলো পুলিশ

ঢাকা: রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় রিকশা যাত্রীর ল্যাপটপ ছিনতাই করে মোটরসাইকেলে পালানোর সময় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. মতিউর রহমান ও মো. দিদার মুন্সি।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে উওরা পশ্চিম থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপসহ ব্যাগ, দুইটি চাকু, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস জানান, উওরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টর এলাকায় দুজন ছিনতাইকারী মোটরসাইকেলযোগে হাসান আল রিয়াদ নামে এক রিক্সাযাত্রীর গতিরোধ করে। ভিকটিমকে ধারালো ছুরির ভয় দেখিয়ে তার কাছে থাকা ল্যাপটপ ছিনিয়ে নেয়।

এ সময় ওই এলাকার টহল পুলিশ ছিনতাই হওয়া ল্যাপটপসহ দুই ছিনতাইকারীকে দৌড়ে গ্রেফতার করে। গ্রেফতারদের কাছ থেকে ছুরি ও মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তারা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। ঢাকার বিভিন্ন এলাকায় ডাকাতি, দস্যুতা, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
পিএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।