ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ১৭তম মৃত্যুবার্ষিকী পালন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ১৭তম মৃত্যুবার্ষিকী পালন

খুলনা: খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি শেখ বেলাল উদ্দিনের ১৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।  

এ উপলক্ষে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

খুলনা প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুন রেজা।

স্মরণসভায় বক্তব্য রাখেন- খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, সহ-সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ ও মো. জাহিদুল ইসলাম, সহকারী সম্পাদক আনেয়ারুল ইসলাম কাজল, নির্বাহী সদস্য মো. শাহ আলম ও শেখ মাহমুদ হাসান সোহেল, সদস্য সুনিল কুমার দাস, মো. হেদায়েৎ হোসেন মোল্লা, ক্লাব সদস্য ও মরহুম সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ছোট ভাই শেখ শামসুদ্দীন দোহা প্রমুখ।

উপস্থিত ছিলেন- খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সহকারী সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান, নির্বাহী সদস্য শেখ মো. সেলিম, সদস্য বাপ্পী খান, আসাদুজ্জামান খান রিয়াজ, নূর হাসান জনি, আহমদ মুসা রঞ্জু, দিলীপ বর্মন, ক্লাবের ইউজার সদস্য মো. রকিবুল ইসলাম মতি, নাজমুল হক পাপ্পু, আল মাহমুদ প্রিন্স ও মো. হেলাল মোল্লা, সাংবাদিক মহেন্দ্রনাথ সেন, মো. হাসানুর রহমান তানজিরসহ অন্যান্য সাংবাদিকরা।

এর আগে ক্লাবের সদস্যরা ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া স্মরণসভার শুরুতে সাংবাদিক বেলাল উদ্দিনসহ নিহত সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সাংবাদিক বেলাল উদ্দিনসহ নিহত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা এবং অসুস্থ থাকা ক্লাবের সাবেক সভাপতি ফেরদৌসী আলী ও এ কে হিরুর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।