ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে আহত আহতরা

ঝালকাঠি: শত্রুতার জেরে সুমনা (২১) নামে এক তরুণী ও তার মা রহিমা বেগমকে (৪০) মারধর করে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের আমতলী গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

হামলার পরে বাড়িতে অবরুদ্ধ করে চিকিৎসা নিতেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ করেন রহিমা বেগম। তারা বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।
 
আহত রহিমা বেগম জানান, শুক্রবার সকালে বাড়ির সামনের মাঠে ধান শুকাতে যান তিনি। এসময় বাড়িতে চিৎকার শুনতে পেয়ে দৌড়ে আসতেই পথের মধ্যে প্রতিপক্ষের লোকজন তাকে আটকে মারধর শুরু করে। শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে ওই এলাকার মজিবর আকনের ছেলে মামুন আকন, কেরামত আলী শেখের ছেলে নাসির ও বশির। পরে আশপাশের লোকজন রহিমা বেগমকে বাড়িতে নিয়ে গেলে তিনি দেখেন তার প্রতিবন্ধী মেয়ে সুমনাকেও মারধর করে গুরুতর আহত করা হয়েছে। এরপর তারা যেন চিকিৎসার জন্য হাসপাতালে যেতে না পারেন এজন্য বাড়ির সামনে লাঠিসোটা নিয়ে দাঁড়িয়ে হামলাকারীরা। পরে নিকটাত্মীয়রা খবর পেয়ে এসে তাদের উদ্ধার করে মোল্লারহাট পুলিশ ক্যাম্পে জানিয়ে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। এর আগেও দুইবার প্রতিবন্ধী মেয়েটাকে নির্যাতন করতে না পেরে মারধর করে হামলাকারীরা।  

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, এ বিষয়ে আমরা এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।