ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা

কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জে প্রথমে প্রেম অতঃপর বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় ধর্ষক শিখরের (২০) বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের লাখিরচর গ্রামের শুকুর মিয়ার ছেলে শিখর (২০) দীর্ঘদিন ধরে প্রেমের ফাঁদে ফেলে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করতেন একই গ্রামের স্কুল পড়ুয়া কিশোরীকে (১৫)। সর্বশেষ গত ৭ ফেব্রুয়ারি রাত ৮টা থেকে ৯টার মধ্যে বাদীর বসত বাড়ির পার্শ্ববর্তী একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন। পরে বিষয়টি জানাজানি হলে মেয়ের স্বজনরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ছেলের পরিবারকে বিষয়টি জানান। কিন্তু ছেলের পরিবার বিষয়টি কর্ণপাত না করে বিভিন্ন টালবাহানা দেখালে মেয়ে মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া জানান, প্রেমের ফাঁদে ফেলে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। আমরা আসামিকে আটকের চেষ্টা চলছে। ভিকটিমের ধর্ষণ ও বয়স সংক্রান্তে ডাক্তারি পরীক্ষার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।