ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসে চকলেট খেয়ে অজ্ঞান, খোয়া গেল সবকিছু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
বাসে চকলেট খেয়ে অজ্ঞান, খোয়া গেল সবকিছু ফাইল ফটো

ঢাকা: রাজধানীর গুলিস্তান থেকে স্বপন মিয়া (৩৬) নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে অভিযোগ করা হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে তাকে উদ্ধার করা হয়।

তাকে হাসপাতালে নিয়ে আসা  সহকর্মী হারুন অর রশিদ জানান, স্বপন নারায়ণগঞ্জের ভুলতায় হিপস এগ্রো ফুড লিমিটেড নামে একটি কারখানায় কাজ করেন। কারখানার মালামাল কিনতে মেঘলা পরিবহণের একটি বাসে করে গুলিস্তান আসছিলেন তিনি। পরে বিকেলে তার পরিচিত এক লোকের মাধ্যমে খবর পান বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন স্বপন। এরপর গুলিস্তান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জ্ঞান ফিরলে ভুক্তভোগী স্বপন জানান, বাসে তার পাশের সিটে বসা এক যাত্রী চকলেট খাচ্ছিলেন। তখন ওই লোক তাকেও চকলেট খেতে দেয়। এরপর তার আর কিছু মনে নেই।

তিনি আরও জানান, তার পকেটে ১২ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন ছিল। সেগুলো নিয়ে গেছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, চিকিৎসকরা জরুরি বিভাগে স্বপনের পেট ওয়াশ করিয়েছেন। এরপর তাকে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।