ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরির অভিযোগে দুই নারীর চুল কর্তন, ফের মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
চুরির অভিযোগে দুই নারীর চুল কর্তন, ফের মামলা

সাভার (ঢাকা): সাভারের বিরুলিয়া ইউনিয়নে গরু চোর সন্দেহে মধ্য বয়সী দুই নারীর মাথার চুল কেটে দেওয়া ও মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পৃথক মামলা করা হয়েছে।

পরে চুরির মামলায় আসামি করে তাদের আদালতে পাঠানো হয়েছে।

রোববার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মামলা দুটির বিষয়ে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কদ্দুছ।

এর আগে শনিবার (০৫ ফেব্রুয়ারি) সকালে বিরুলিয়ার দত্তপাড়া এলাকায় চুরির ঘটনা ঘটে। পরে রোববার দুপুরে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কদ্দুছ বাদী হয়ে চুল কাটার ঘটনায় একটি মামলা দায়ের করেন। এছাড়াও ওই এলাকার বাসিন্দা হাবিবুল্লাহ বাদী হয়ে দুই নারীসহ চার জনের বিরুদ্ধে গরু চুরি চেষ্টার একটি মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে সাভার মডেল থানাধীন বিরুলিয়ার দত্তপাড়া এলাকায় হাবিবুল্লাহ নামে এক ব্যক্তির বাড়িতে গরু চুরির চেষ্টা করছিলেন দুই নারী ও দুই পুরুষ। এ সময় স্থানীয়রা তাদের আটক করে গণপিটুনি ও দুই নারীর মাথার চুল কেটে দেয়। পরে তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে দুই পুরুষ কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় ওই এলাকার বাসিন্দা হাবিবুল্লাহ বাদী হয়ে দুই নারীসহ চারজনের নামে গরু চুরি চেষ্টার একটি মামলা দায়ের করেন। সে মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে ওই দুই নারীকে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

অন্যদিকে গরু চোর সন্দেহে দুই নারীর মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় মরিয়ম বেগম নামে এক নারীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা (নং-২৫) দায়ের করেছে সাভার মডেল থানার এসআই আব্দুল কদ্দুছ।

তিনি বাংলানিউজকে বলেন, আটক দুই নারীকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। সেই সঙ্গে তাদের চুল কেটে দেওয়ার ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।