ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে দুর্বৃত্তের হামলায় বিএনপি নেতা আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
গুরুদাসপুরে দুর্বৃত্তের হামলায় বিএনপি নেতা আহত

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন।  

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নে তার বাড়ির অদূরে এ হামলার ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন ও স্থানীয়রা বাংলানিউজকে জানান, উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার আমিরুল ইসলামের সঙ্গে বিএনপি নেতা আব্দুল আজিজের দীর্ঘ দিন ধরেই রাজনৈতিক বিরোধ চলে আসছিল।
 
শুক্রবার সন্ধ্যার দিকে আজিজ চেয়ারম্যান ধারাবারিষা ইউনিয়নের উদবাডিয়া গ্রামের ওসমান মোল্লার জানাজা শেষে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে সাবেক মেম্বার আমিরুল ইসলামের বাড়ির কাছাকাছি এলে আমিরুল ও তার সহযোগীরা ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত আব্দুল আজিজের ওপর হামলা চালায়।  
এসময় হামলাকারীরা প্রথমে আজিজ চেয়ারম্যানকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। পরে ধারালো হাসুয়া দিয়ে তার বাম পায়ের রগ কেটে দেয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।  

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সবার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এ বিষয়ে জানতে সাবেক ইউপি সদস্য (মেম্বর) ও আওয়ামী লীগ নেতা মো. আমিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার জন্য তার মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।  

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।