ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্যবসায় লোকসানে হতাশা, রাজধানীতে তরুণের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
ব্যবসায় লোকসানে হতাশা, রাজধানীতে তরুণের ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর জিগাতলার একটি বাসা থেকে রজব আলী (৩২) নামের এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে জিগাতলা পুরাতন কাঁচাবাজার মোড় সংলগ্ন ৩৪/৪ নম্বর বাসায় এ ঘটনা ঘটেছে।

 

অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত পৌনে ৯টায় মৃত ঘোষণা করেন।

রজব আলী জয়পুরহাট আক্কেলপুর উপজেলার সনাতনপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।  

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া জানে হোসেন বলেন, একই এলাকায় তাদের দুজনের বাড়ি। আর জিগাতলায় ওই বাসায়ও তারা পাশাপাশি থাকেন। ৪তলা বাসার নিচতলায় রুমমেট মুন্নার সঙ্গে থাকতেন রজব।  

তিনি আরও বলেন, সন্ধ্যায় রজবের রুমমেট এসে দরজা নক করলে কোনো সাড়াশব্দ পাননি। পরে তারা দরজা ভেঙে দেখতে পান, ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে রজব। উদ্ধার করে তাকে প্রথমে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানে হোসেন বলেন, রজব নিজে ব্যবসা করতেন। এজন্য তার বাবা তাকে অনেক টাকাও দিয়েছেন। তবে ব্যবসায় অনেক টাকা ক্ষতি হয়েছে। এজন্য মানসিকভাবে হতাশা থেকে তিনি গলায় ফাঁস দিতে পারেন বলে ধারণা করা হচ্ছে।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
এজেডএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।