ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেইলি ব্রিজ ভেঙে ট্রাক ঝিরিতে: মরদেহটি ছিল চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
বেইলি ব্রিজ ভেঙে ট্রাক ঝিরিতে: মরদেহটি ছিল চালকের

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় যাওয়ায় পথে চাল বোঝাই একটি ট্রাক ঝিরিতে পড়ে বান্দরবানের সঙ্গে রুমা উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বুধবার (০২ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে বান্দরবান থেকে একটি চাল বোঝাই ট্রাক বান্দরবান সদর থেকে রুমা যাওয়ায় পথে কইক্ষ্যংঝিরি এলাকার ফাইতংঝিরির উপর থাকা একটি বেইলি ব্রিজ অতিক্রম করতে গিয়ে ট্রাকটি ব্রিজসহ ভেঙে ঝিরিতে পড়ে যায়।

এসময় ট্রাক চালক চট্টগ্রামের সাতকানিয়া থানার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো. আবদুল গফুর ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ জানায়, ট্রাকটি ব্রিজসহ ভেঙে ঝিরিতে পরে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দিয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকে থাকা একটি মরদেহ উদ্ধার করে। পরে যাচাই বাছাই করে পুলিশ নিশ্চিত হয় মরদেহটি ট্রাক চালক মো. আবদুল গফুরের।

বান্দরবানের রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন শিবলী বাংলানিউজকে জানান, একটি চাল বোঝাই ট্রাক বেইলি ব্রিজ পার হতে গিয়ে ভেঙে ঝিরিতে পড়ে গেছে আর এ সময় ট্রাক চালক আবদুল গফুর ঘটনাস্থলেই মারা যান।  

তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের মরদেহ আইনানুগ কার্যক্রম শেষে পরিবারের কাছে হস্তান্তরের নির্দেশনা দিয়েছি। ব্রিজ ভেঙে গেলেও দুপাড়ের বাসিন্দারা যাতে চলাচল করতে পারে সেজন্য ঝিরিতে মাটি কেটে অস্থায়ী সড়ক করে দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। পরবর্তীকালে ব্রিজটি সচল হলে সব ধরনের যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

>>> ব্রিজ ভেঙে ট্রাক ঝিরিতে, বান্দরবানের সঙ্গে রুমার যোগাযোগ বন্ধ

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।