ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ ফাইল ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) কোনাবাড়ী থানাধীন বাইমাইল এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছেন।  

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- নেত্রকোনার পূর্বধলা থানার জামুদ এলাকার আব্দুল গণি মিয়ার ছেলে আব্দুল কাদির (৩২) এবং একই এলাকার শাহনেওয়াজ মিয়ার ছেলে কাজল মিয়া (৩৬)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।  

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

এ সময় তিনি জানান, ঢাকার আশুলিয়া থানাধীন শ্রীপুর এলাকায় মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে চাকরি করতেন আব্দুল ও কাজল। তারা টেলারিংয়ের কাজ করতেন। শনিবার দুপুরে মোটরসাইকেলে করে নেত্রকোনায় বাড়ির দিকে রওনা দেন আব্দুল ও কাজল। পথে বাইমাইল এলাকায় এলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের রেলিংয়ের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আরোহী দু’জনের মৃত্যু হয়।  

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
আরএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa