ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বরিশালে ছুরিকাঘাত করে কাঠমিস্ত্রিকে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
বরিশালে ছুরিকাঘাত করে কাঠমিস্ত্রিকে হত্যা

বরিশাল: বরিশাল নগ‌রে রাতের আধা‌রে ছুরি দি‌য়ে কুপিয়ে কাঠমিস্ত্রি দিপু হালদার‌কে (৪৫) হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে এয়ারপোর্ট থানাধীন বাঘিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দিপু হালদার (৪৫) বরিশাল মে‌ট্রোপ‌লিট‌নের এয়ার‌পোর্ট থানাধীন বা‌ঘিয়া এলাকার বা‌সিন্দা মু‌ক্তি‌যোদ্ধা র‌মেন্দ্রনাথ হালদা‌রের ছে‌লে। তার মর‌দেহ ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহ‌তের বোন জামাই সজল হালদার জানান, কেন দিপু হালদার‌কে হত্যা করা হ‌য়ে‌ছে তা জা‌নি না। ত‌বে তা‌কে ছু‌রিকাঘা‌তে গুরুত্বর জখম করা হয়। তার চিৎকা‌রে স্থানীয়রা এগিয়ে আস‌লে ৫ জন হামলাকারী পালিয়ে যায়। আর পা‌লি‌য়ে যাওয়ার সময় কুডু‌ না একজনকে স্থানীয়রা আটক ক‌রে পু‌লি‌শে দেয়।

এদিকে দিপু‌কে মুমূর্ষু অবস্থায় শেবা‌চিম হাসপাতা‌লে আনা হ‌লে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঘিয়া শ্রী শ্রী কালিমাতা মন্দির এলাকার মাদকাসক্ত কুডু মিস্ত্রি বৃহস্পতিবার সকালে দিকে স্থানীয় সুমনের চায়ের দোকানে যায়। সেখানে গিয়ে অশ্লীল ভাষায় তাকে গালাগাল করতে থাকে। এ সময় দিপু তাকে গালাগাল করতে নিষেধ করে এবং চায়ের দোকান থেকে চলে যেতে বলে। এতে ক্ষিপ্ত হয়ে ওই সময় দিপু হালদারকে দে‌খে নেয়ার হুমকি দেয় কুডু। যার জের ধরে রাতে হঠাৎ করেই দিপুকে একা পেয়ে ছুরি দিয়ে পেটে আঘাত ক‌রে।

ত‌বে পু‌লিশ আট‌কের সময় কুডু জা‌নি‌য়ে‌ছেন, তা‌কে সকা‌লে দিপু মারধর ক‌রে। এরপর এক‌টি ছু‌রি কি‌নে আনেন তি‌নি এবং দিপু‌র ওপর হামলা চালান।

হাসপাতা‌লের জরুরী বিভা‌গের চি‌কিৎসক মোফা‌জ্জেল আহ‌ম্মেদ ব‌লেন, পে‌টে ছু‌রিকাঘা‌তে অতিরিক্ত রক্তক্ষ‌র‌ণে দিপুর মৃত্যু হ‌য়ে‌ছে ব‌লে প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে।

এ বিষ‌য়ে ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লি‌শের অতিরিক্ত উপ-পু‌লিশ ক‌মিশনার শেখ মো. সে‌লিম জানান, ছুরিকাঘা‌তে দিপুর মৃত্যু হ‌য়ে‌ছে। এ ঘটনার সঙ্গে জ‌ড়িত থাকা কুডু না‌মের একজন‌কে স্থানীয়রা আটক ক‌রে পুলিশের কাছে সোপর্দ ক‌রে‌ছে। ত‌বে সে আহত থাকায় পু‌লিশ হেফাজ‌তে হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। এছাড়া কি কারণে এ হত্যাকাণ্ড এবং এর সঙ্গে আরও কেউ জ‌ড়িত র‌য়ে‌ছে কি-না তা খ‌তি‌য়ে দেখা হ‌চ্ছে ব‌লেও জানান তি‌নি।

এদিকে স্বজনরা জা‌নি‌য়ে‌ছেন এ ঘটনায় তারা মামলা দা‌য়ে করা হবে।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, জানুয়ারি ২৮,  ২০২২
এমএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa