ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় প্রাণ গেল নারীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় প্রাণ গেল নারীর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া রেললাইন পার হওয়ার সময় সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় সালমা আখতার (২৫) নামে এক নারী নিহত হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) রাতে জেলা শহরের কলেজপাড়া রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালমা আখতার কোম্পানিগঞ্জ উপজেলার তুল্লা এলাকার সাদ্দাম মিয়ার স্ত্রী। সাদ্দাম স্ত্রী-সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকতেন।  

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী সোনার বাংলা এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়া কলেজপাড়া রেলগেট পার হচ্ছিল। এ সময় সালমা নামে এক নারী রেলগেট ক্রসিং অমান্য করে লাইন পার হতে গিয়ে ওই ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই নারী আহত। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশের শহর ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ সালাউদ্দিন খান নোমান বাংলানিউজকে জানান, তাড়াহুড়া করে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় ওই নারী মারা গেছেন। তার মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে।  

বাংলাদেশ সময়: ০৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa