ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

রাজশাহীর চিহ্নিত ছিনতাইকারী বাইকার সাব্বির গ্রেফতার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
রাজশাহীর চিহ্নিত ছিনতাইকারী বাইকার সাব্বির গ্রেফতার 

রাজশাহী: রাজশাহীর চিহ্নিত ছিনতাইকারী বাইকার সাব্বির ওরফে সাব্বির হোসেন আলিফকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (২৪ জানুয়ারি) সকালে মহানগরের হেতেমখাঁ সবজিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার হয়। সাব্বির মহানগরের বোয়ালিয়া মডেল থানার কেদুর মোড়ের জয়নাল আবেদীনের ছেলে।

বিকেলে রাজশাহী মেট্রোপলিটন (আরএমপি) পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, গত ১৯ জানুয়ারি সন্ধ্যায় রুমানা রহমান (৪৪) নামে এক নারী তার বোনকে সঙ্গে নিয়ে রিকশায় করে শালবাগান বিজিবি পার্টি পয়েন্ট কমিউনিটি সেন্টারে ছেলের বৌভাত অনুষ্ঠানে যাচ্ছিলেন। এ সময় ‘রাজিয়া কমিউনিটি সেন্টার’-এর সামনে পৌঁছামাত্র পেছন দিক থেকে একটি মোটরসাইকেলে দুজন আরোহী এসে তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগটি টান দিয়ে দ্রুত গতিতে আলিফ-লাম-মিম ভাটার মোড়ের দিকে চলে যায়। ভ্যানিটি ব্যাগে ছেলের বৌভাত অনুষ্ঠানে খরচের এক লাখ টাকা, একটি মোবাইল ফোন, চারটি স্বর্ণের আংটি, একটি চেইন, দুটি কানের দুল, এনআইডি কার্ড, বাসা ও ফ্ল্যাটের চাবি ছিল।  

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ঘটনার পর ভুক্তভোগী মহানগরের বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ ছিনতাইকারীদের শনাক্ত করে গ্রেফতার ও মালামাল উদ্ধারে অভিযান শুরু করে। সাব্বিরকে গ্রেফতারের পর তার তথ্যমতে তার বাড়ি থেকে ছিনতাই করা ভ্যানিটি ব্যাগ, মোবাইল ফোন, নগদ ৪০ হাজার টাকা ও চাবি উদ্ধার করা হয়। অন্যান্য মালামালসহ অপর সহযোগীকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২ 
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa