ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

চলতি অধিবেশনে ইসি নিয়োগ বিলের রিপোর্ট দিতে সুপারিশ

স্পেশাল করেসপন্ডেস্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
চলতি অধিবেশনে ইসি নিয়োগ বিলের রিপোর্ট দিতে সুপারিশ জাতীয় সংসদ ভবন

ঢাকা: ‘প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিল, ২০২২’  চূড়ান্ত করে জাতীয় সংসদের চলতি অধিবেশনে রিপোর্ট দেওয়ার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

সোমবার (২৪ জানুয়ারি) জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়েছে।

রোববার বিলটি সংসদে উঠলে স্থায়ী কমিটিতে পাঠানো হয়।

কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকারের সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত এ বৈঠকে কমিটির সদস্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, মোস্তাফিজুর রহমান, মো. শামসুল হক টুকু, মো. আব্দুল মজিদ খান, শামীম হায়দার পাটোয়ারী, গ্লোরিয়া ঝর্ণা সরকার, রুমিন ফারহানা এবং সেলিম আলতাফ জর্জ অংশ নেন।

বৈঠকে জাতীয় সংসদ থেকে কমিটিতে পাঠানো ‘প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিল, ২০২২’ এর ওপর কমিটির সব সদস্য আলোচনায় অংশ নেন। বৈঠকে বিলটি সংশোধিত আকারে চূড়ান্ত করে জাতীয় সংসদের চলতি অধিবেশনে রিপোর্ট দেওয়ার জন্য সুপারিশ করা হয়।

আইন ও বিচার বিভাগের সচিব, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa