ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫ মিটার পুড়ে ছাই  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫ মিটার পুড়ে ছাই   পুড়ে যাওয়া মিটার

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে অগ্নিকাণ্ডে বৈদ্যুতিক লাইনসহ ৩৫টি মিটার পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২৪ জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় উপজেলা সদরে বাজারের শাহজালাল টাওয়ারের নিচ তলার মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

 

আগুন লাগার খবর পেয়ে বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি টিম এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় সকাল সাড়ে ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শাহজালাল টাওয়ারে নিচ তলায় ডাচ বাংলা বুথ, টাংগুয়া রেস্টুরেন্টসহ  আরও ৫টি দোকান, ২য় তলায় কৃষি ব্যাংক, সোনালী ব্যাংক ও টাংগুয়া হোটেলের রিসিপশন এবং উপর তলায় বিভিন্ন ফ্ল্যাটে ১৩টি পরিবার থাকেন।  

আগুনে পুড়ে যাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবীর ও সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন।  

এ ব্যাপারে শাহজালাল টাওয়ারের পরিচালক আবুল হাসান রাসেল জানান, ভোর সাড়ে ৫টার দিকে টাওয়ারের মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় বৈদ্যুতিক লাইনসহ ৩৫টি মিটার পুড়েছে। যার মূল্য প্রায় ৫ লাখ টাকা।

শাহজালাল টাওয়ারের নিচ তলার ব্যবসায়ী তানভীর আহমদ বলেন, আগুনের সংবাদ শুনে স্থানীয় লোকজন, থানার পুলিশ, ফায়ার সার্ভিস টিম ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবীর বাংলানিউজকে বলেন, আগুন বড় আকার ধারণ না করায় ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে। তবে কর্তৃপক্ষকে বৈদ্যুতিক লাইনগুলোতে ভালোভাবে কাজ করতে হবে।  

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa