ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

করোনা থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
করোনা থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই: এমপি দীপংকর কম্বল বিতরণ করা হচ্ছে।

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, করোনা থেকে বাঁচতে হলে স্বাস্থ্য সচেতনতার কোনো বিকল্প নেই।  

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে রাঙামাটি সরকারি মহিলা কলেজ এলাকায় ৫০০ শীতার্তের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি দীপংকর তালুকদার বলেন, ঢাকা ও রাঙামাটি জেলাকে করোনা ভাইরাস সংক্রমণের রেড জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। রাঙামাটিতে দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। তাই সবাইকে সচেতন থাকতে হবে।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, রাঙামাটি পৌরসভার নারী সংরক্ষিত কাউন্সিলর জোসনা বেগম, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুকান্ত বিকাশ দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান, সানরাইজ ক্লাবের সাধারণ সম্পাদক শাহজালাল সুমন, যুগ্ম-সম্পাদক আলিম উল্লাহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও রাঙামাটি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ সেলিম এর উদ্যোগে ৫০০ অসহায় দুস্থ ও শীতার্তদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।