ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে পিটুনিতে নিহত যুবকের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
সৈয়দপুরে পিটুনিতে নিহত যুবকের পরিচয় মিলেছে

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরের বোতলাগাড়ীতে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা যুবকের পরিচয় মিলেছে। তিনি পঞ্চগড় জেলা শহরের চাঁনপাড়ার মফিজ উদ্দিনের ছেলে।


সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পশ্চিম বালাপাড়ার হোসেন আলীর বাড়িতে গত শুক্রবার (১৪ জানুয়ারি) গভীর রাতে চোর সন্দেহে আটক করে গণপিটুনি দিলে সেখানে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ গুম করতে ঠাকুরেরহাট সংলগ্ন ডালিয়া ক্যানেলে পানির নিচে কচুরিপানা দিয়ে ঢেকে রাখা হয়।

এদিকে এক যুবককে হত্যার পর মরদেহ গুম করা হয়েছে বলে এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়ে।   খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ অনেক খোঁজাখুঁজির পর সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে ডালিয়া ক্যানেল থেকে শনিবার (১৫ জানুয়ারি) মফিজ উদ্দিনের মরদেহ উদ্ধার করেন। স্থানটি চিরিরবন্দর উপজেলা হওয়ায় চিরিরবন্দর থানা পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ থানায় নিয়ে যায়।
এ ঘটনায় চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ আব্দুর রহিম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। পরে সন্দেহভাজন আটক নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের হোসেন আলীর স্ত্রী তাহেরা বেগম ও তার ছোট ছেলে খায়রুল ইসলাম এবং একই এলাকার আব্দুর রহমানের ছেলে মোখলেছুর রহমান মোখলেছকে গ্রেফতার দেখিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত ও চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।