ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আইভীর জনপ্রিয়তায় দিশেহারা তৈমুর: আমিন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
আইভীর জনপ্রিয়তায় দিশেহারা তৈমুর: আমিন  ...

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আইভীর জনপ্রিয়তায় স্বতন্ত্র প্রার্থী তৈমুর দিশেহারা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বুধবার (১২ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলাবাগ, মুন্সিপাড়ায় গণসংযোগ শেষে এক কর্মিসভায় এ মন্তব্য করেন তিনি।

আমিনুল ইসলাম আমিন বলেন, নারায়ণগঞ্জের অলি-গলিতে আইভীর উন্নয়নের ছোঁয়া। আর উন্নয়নের সঙ্গে তার সততা ও ন্যায়নিষ্ঠতার জন্য তার জনপ্রিয়তায় প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খন্দকার দিশেহারা হয়ে পড়েছেন । আগামী ১৬ জানুয়ারি তার প্রমাণ দেবে নারায়ণগঞ্জবাসী। নারায়ণগঞ্জের উন্নয়ন অভিযাত্রা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মহাযজ্ঞের সম্মিলনে প্রতিষ্ঠিত হবে এক  আধুনিক সমৃদ্ধ বাংলাদেশ।  

সভায় বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, নারায়ণগঞ্জ নগর আওয়ামী লীগ নেতা রমজান আলী, মতিউর রহমান ব্যাপারী, মতিন প্রধান ও জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।