ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে রেলক্রসিংয়ে হতাহতের ঘটনায় গেটম্যান আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
চট্টগ্রামে রেলক্রসিংয়ে হতাহতের ঘটনায় গেটম্যান আটক

চট্টগ্রাম: নগরের খুলশী থানার ঝাউতলা এলাকায় রেলক্রসিংয়ে মিনিবাস-সিএনজি অটোরিকশা ও ডেমু ট্রেনের সংঘর্ষে তিনজন নিহতের ঘটনায় ঝাউতলার গেটম্যান আশরাফুল আলমগীর ভূঁইয়াকে আটক করা হয়েছে।

রোববার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় পাহাড়তলী এলাকা থেকে তাকে আটক করে খুলশী থানার পুলিশ।

খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঝাউতলার গেটম্যান আশরাফুল আলমগীর ভূঁইয়াকে সন্ধ্যায় আটক করা হয়েছে।   জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হলেও যেহেতু রেল পুলিশ মামলার তদন্ত করছে, তাই তাদের কাছে তাকে হস্তান্তর করা হবে।

চট্টগ্রাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন বাংলানিউজকে বলেন, ঝাউতলার গেটম্যান আশরাফুল আলমগীর ভূঁইয়াকে আটক করা হয়েছে বলে শুনেছি। রোববার রাত সাড়ে ১২টা পর্যন্ত আমাদের কাছে হস্তান্তর করা হয়নি।

উল্লেখ্য, শনিবার (৪ ডিসেম্বর) নগরের ঝাউতলা এলাকায় রেলক্রসিংয়ে বাস- ডেমুট্রেন ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ তিনজন নিহত ও ৬ জন আহত হন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও ৫ সদস্যের পৃথক তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে পূর্বাঞ্চল। একই দিন রাতে রেলওয়ে পুলিশ বাদী হয়ে বাসচালকের নাম উল্লেখ করে মামলা করেন।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এমআই/টিসি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।