ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুকে হত্যা করেছে জিয়া পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
বঙ্গবন্ধুকে হত্যা করেছে জিয়া পরিবার নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহামুদ চৌধুরী।

ভোলা: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহামুদ চৌধুরী বলেছেন, জিয়া পরিবার একটি খুনি পরিবার। তারা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে।

তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। আওয়ামী লীগের লাখ লাখ কর্মীকে এই জিয়া পরিবার হত্যা করেছে। তাই খালেদা জিয়ার কি হয়েছে তাতে বাংলার মানুষের কিছু যায় আসে না।

মঙ্গলবার  (৩০ নভেম্বর) সকালে ভোলার চরফ্যাশনে বেতুয়া নদী বন্দরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  
 
তিনি বলেন, আমরা ১০ হাজার মিটার নৌ-পথ তৈরি করার সংকল্প নিয়ে যাত্রা শুরু করেছি। এ পর্যন্ত ২৭শ নৌপথ তৈরি করেছি। যেসব নৌ-পথ যোগাযোগের সমস্যা তৈরি করছে সেগুলোকে আমরা ডেজিং এর মাধ্যমে ঠিক করার চেষ্টা করছি। ইতোমধ্যে বিআইডব্লিউটিএ ৪০টি ড্রেজার সংগ্রহ করেছে। আরও ৩৫টি ড্রেজার সংগ্রহ করার প্রক্রিয়ায় আছে। এগুলো দিয়ে কাজ করলে নৌপথে আর নাব্যতা থাকবে না।

তিনি দেশের উন্নয়ন প্রসঙ্গে বলেন, যদি দেখতে হয় উন্নয়ন যেতে হবে চরফ্যাশন।

চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আখন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। অতিথি ছিলেন- বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- ভোলা জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চরফ্যাশন পৌরসভা মেয়র মো. মোরশেদ  প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।