ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

কোন প্রার্থীর এজেন্ট জানেন না তিনি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
কোন প্রার্থীর এজেন্ট জানেন না তিনি!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি কেন্দ্রে লাঙ্গলের পক্ষে থাকা এজেন্ট তার প্রার্থীর নাম জানেন না। তার এজেন্ট কার্ডে নেই তার নাম বা কোনো তথ্য এমনকি তার কাছে ছিলো না কোনো ভোটার তালিকা।

 

রোববার (২৮ নভেম্বর) নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ৮ নং ওয়ার্ডের ৫ নং কেন্দ্রের নানাখী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের একটি বুথে গেলে এমন দৃশ্য দেখা যায়।  

জানা যায়, সাদীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের একটি কেন্দ্র এটি। এখানে নির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশীদ মোল্লা ও লাঙ্গল প্রতীকের প্রার্থী আবুল হাসেম। এ কেন্দ্রে গিয়ে প্রতিটি বুথেই দুই প্রার্থীর এজেন্টদের দেখা গেছে। এর মধ্যে লাঙ্গল প্রতীকের এজেন্ট বিলকিসের কাছে জানতে চাইলে তিনি জানান তার প্রার্থীর নাম তিনি জানেন না। তবে তার মার্কা নৌকা এটি তিনি জানেন।

তার কাছে কোন ভোটার তালিকা আছে কিনা জানতে চাইলে তিনি জানান, কিছুই নেই শুধু এখানে বসে আছি। প্রার্থীর পক্ষে আছি।  

পরে পাশ থেকে নৌকা প্রতীকের এজেন্ট তাকে তার প্রার্থীর নাম বলে দিলে তিনি জানান তার প্রার্থীর নাম হাসেম... হাসেম।  

এ কেন্দ্রে কোনো প্রার্থীর এজেন্টের কাছেই ছিল না কোনো ভোটার তালিকা।  

কেন্দ্রে প্রিজাইডিং অফিসার দীন ইসলাম জানান, মহিলা ভোটারদের অনেক উপস্থিতি। ভোট গ্রহণ সুষ্ঠু হচ্ছে। এজেন্ট তার প্রার্থী তালিকা কেন আনেননি সেটা আমরা জানি না। আমাদের সব বুথে সব প্রার্থীর এজেন্ট আছে। সুষ্ঠু ভোট হচ্ছে কোনো অভিযোগ নেই।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa