ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহবধূকে কুপ্রস্তাব দেওয়া আ.লীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
গৃহবধূকে কুপ্রস্তাব দেওয়া আ.লীগ নেতা আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে এক গৃহবধূকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে মো. লিটন (৩২) নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের ওই গৃহবধূর স্বামী জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিলে কমলনগর থানা পুলিশ লিটনকে আটক করে থানা হেফাজতে নেয়।

তবে রাত ৮টা পর্যন্ত তাদের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি।  

লিটন উপজেলার চরফলকন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কমলনগরের জাঙ্গালিয়া গ্রামের এক গৃহবধূকে ব্যাংক 
ঋণ সহায়তার কথা বলে কুপ্রস্তাব দেয় লিটন। বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে তারা লিটনকে আটক করে ৯৯৯-এ কল দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে।  

ভুক্তভোগীর স্বামী বলেন, আমি ইউরোপে যাওয়ার জন্য একটি ঋণের জন্য কমলনগর ইসলামী ব্যাংক শাখায় চেষ্টা চালাই। ব্যাংকেই লিটনের সঙ্গে আমার স্ত্রীর দেখা হয়। তখন লিটন তার পরিচয় দিয়ে ৬ লাখ টাকা ঋণ নিয়ে দেওয়ার আশ্বাস দেন। বিনিময়ে আমার স্ত্রীকে অনৈতিক কাজের প্রস্তাব দেয়।

বৃহস্পতিবার সকালে ব্যাংকের লক্ষ্মীপুর শাখায় কাগজপত্র জমা দেওয়ার জন্য লিটন আমার স্ত্রীকে নিতে আসে। ঘটনা সন্দেহজনক হওয়ায় আমি ৯৯৯ এ কল দেই। পরে পুলিশ তাকে নিয়ে যায়।  

তিনি বলেন, আমার বাড়ি মাদারীপুর জেলার সদর উপজেলায়। কমলনগর আমার শ্বশুর বাড়ি। নিরাপত্তাজনিত কারণে আমরা থানায় এখনো লিখিত অভিযোগ করিনি।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, ভুক্তভোগীকে লিখিত অভিযোগের পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি।  

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।